ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আমরা রাজবাড়ীর সন্তান পেইজের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-১৭ ১৫:১৩:১৮

রাজবাড়ী জেলা ভিত্তিক ফেইসবুক পেইজ “আমরা রাজবাড়ীর সন্তান”-এর এডমিন প্যানেলের সদস্য, রাজবাড়ীর প্রবাসী ও পেইজের শুভাকাঙ্খীদের নিজ অর্থায়নে রাজবাড়ী জেলার দুস্থ রোজাদারদের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
  গত ১৬ ও ১৭ই এপ্রিল রাজবাড়ী সদর উপজেলার চন্দনী, খানগঞ্জ, খানখানাপুর, রহিমপুর, মিজানপুর, বালিয়াকান্দির উপজেলার আড়কান্দি, জঙ্গল ইউনিয়ন, গোয়ালন্দ উপজেলা, পাংশা উপজেলা ও কালুখালী উপজেলার প্রায় ১০০জন রোজাদারের মধ্যে সেহরি ও ইফতারের উপকরণ বিতরণ করা হয়। 
  প্রতি প্যাকেটের মধ্য ছিল চাল, ডাল, তেল, আলু, চিনি, মুড়ি, ছোলা, খেজুর মাস্ক। সর্বত্র লকডাউন চলমান থাকায় পেইজের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছে এই ইফতার সামগ্রী। 
  “আমরা রাজবাড়ীর সন্তান” পেইজের চিফ এডমিন শামীম হাসান জানান, গত চার বছরে তাঁরা রোজাদারদের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করে আসছে। এবারও আমরা রাজবাড়ী জেলার প্রায় ১০০ জন দুস্থ রোজাদারদের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। 
  তিনি আরো বলেন, জেলার করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের সহায়তাসহ যে কোন দুর্যোগ ও জেলার অসহায় মানুষের পাশে সবসময় থাকে আমাদের এই সামাজিক সংগঠন “আমরা রাজবাড়ীর সন্তান”।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ