ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের ভাজনচালায় দ্রুতগতির মোটর সাইকেল চাপায় মাদ্রাসার শিক্ষার্থী সাব্বির নিহত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১৭ ১৫:১৮:২৮

রাজবাড়ী শহরের ভাজনচালা সড়কে লকডাউনের মধ্যে বেপরোয়া গতির মোটর সাইকেলের ধাক্কায় মাদ্রাসা ছাত্র সাব্বির খান(১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 
  গতকাল ১৭ই এপ্রিল ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ১৬ই এপ্রিল রাত সাড়ে ৭টার দিকে রাজবাড়ী শহরের ভাজনচালা এলাকার টিটু সরকারের বাড়ির সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
  নিহত সাব্বির খান রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রামপুর গ্রামের প্রবাসী মাহাবুব খানের ছেলে। সে বিনোদপুর নতুনপাড়া জয়েন উদ্দিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার কোরআনের ১১ পাড়ার ছাত্র ছিলো।
  প্রত্যক্ষদর্শী উদ্ধারকর্মী কাজী সাখাওয়াত হোসেন বলেন, আমি ডায়াবেটিস হাসপাতালের সামনের সড়ক দিকে যাচ্ছিলাম এ সময় টিটু সরকারের বাড়ির সামনে দেখলাম কিছু মানুষের ভিড়। আমি সেখানে গিয়ে দেখি একটা মোটর সাইকেল ও এক শিশু আহত অবস্থায় পরে আছে। আমি শিশুটিকে নিয়ে রিক্সাতে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক শিশুটিকে সেই ভাবে না চিকিৎসা দিয়েই তাকে ফরিদপুর হাসপাতালে নিয়ে যেতে বলে। তাকে রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য জন্য নিয়ে গেলে সেখানেও সে চিকিৎসা পায়নি। তারা বলেছে সকালে তাকে চিকিৎসা দেওয়া হবে। কিন্তু সে ভোরে মারা গেছে। আমি বলবো শিশুটি বিনা চিকিৎসাতেই মারা গেলো। 
  জয়েনউদ্দিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার তত্বাবধায়ক হাফেজ মোঃ জহুরুল ইসলাম বলেন, তার মায়ের সাথে ফোনে কথা বলতে সাব্বির মোবাইলের দোকানে যাওয়ার সময় একটি মোটর সাইকেল তাকে পিছন থেকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 
  এ সময় তিনি আরো বলেন, তার পরিবার তাকে বলেছে আল্লাহর জিনিস আল্লাহ নিয়ে গেছে এই বিষয়ে থানায় তার পরিবার কোন অভিযোগ দিবে না। তবে যদি নিহত পরিবারের সাথে দেখা করে মোটর সাইকেল চালক কিছু সহযোগিতা করেন তাহলে গরীব পরিবারের উপকার হবে বলেও তিনি জানান।
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, উক্ত মোটর সাইকেল জব্দ করা হয়েছে চালক পালিয়ে গেছে। এই বিষয়ে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুয়ারী ব্যবস্থা নেওয়া হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ