ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
প্রকৌশলী দেলোয়ার হত্যার বিচার দাবিতে রাজবাড়ী এলজিইডিতে মানববন্ধন পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৪ ১৭:৫৯:০৯
গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের নির্মম হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবিতে গত ২রা জুন দুপুরে রাজবাড়ী এলজিইডি অফিসের সামনে স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের নির্মম হত্যাকান্ডের অধিকতর তদন্ত এবং দ্রুত বিচারের দাবি জানানো হয়েছে। 
  গত ২রা জুন দুপুরে রাজবাড়ী এলজিইডি অফিসের সামনে স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধনে এ দাবি জানানো হয়। সেই সাথে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।
  এ সময় উপস্থিত ছিলেন এলজিইডি রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশ, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মাদ মামুন বিশ্বাস, সহকারী প্রকৌশলী পূর্ণেন্দু সাহা, রাজবাড়ী সদর উপজেলা প্রকৌশলী মোঃ গোলাম রব্বানী, পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর বাদশা, গোয়ালন্দ উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান খান, কালুখালী উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান, উচ্চমান সহকারী খন্দকার আশরাফুল হক, হিসাব রক্ষক মোঃ আইয়ুব আলীসহ এলজিইডি’র উপজেলা ও জেলা অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 
  মানববন্ধনে প্রকৌশলীরা বলেন, প্রকৌশলীদের কর্মপরিবেশ নিরাপদ না হলে তারা সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিকভাবে বাস্তবায়ন করতে পারবে না, বিধায় তার এ হত্যাকান্ডের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।
  উল্লেখ্য, গত ১১ই মে, দুপুরে দিয়াবাড়ী বেড়িবাধেঁর জংগল থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী অঞ্চলের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। 
  এ ঘটনায় নিহতের স্ত্রী খাদিজা আক্তার বাদী হয়ে তুরাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ