ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার অফিস চত্বরে সন্ত্রাসীদের তান্ডব॥ইজারাদার হান্নানকে কুপিয়ে হত্যার চেষ্টা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-১৭ ১৫:১৮:৫১

রাজবাড়ী পৌরসভা অফিস চত্বরে হাট ইজারাদার আব্দুল হান্নান (৪০)কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে একদল সন্ত্রাসী। 

  গতকাল ১৭ই এপ্রিল দুপুর আনুমানিক পৌনে ২টার দিকে পৌরসভা অফিস চত্বরে বাইসাইকেল স্ট্যান্ডের কাছে পূর্ব পরিকল্পিতভাবে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে এলোপাথারী কুপিয়ে প্রাণনাশের চেষ্টা করে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে চলে যায়। 

  আহত আব্দুল হান্নান রাজবাড়ী শহরের রেল কলোনী এলাকার শাজাহানের ছেলে এবং পৌরসভার কয়েকটি হাটের ইজারাদার বলে জানা গেছে। 

  গতকাল শনিবার পৌরসভায় মেয়রের সাথে হাট ইজারাদার ও বাজার ব্যবসায়ীদের মিটিং-এ অংশ নিয়ে বের হওয়ার পর সন্ত্রাসীরা হান্নানের উপর অতর্কিত হামলা চালায়। তবে কি কারণে তার উপর সশস্ত্র সন্ত্রাসী হামলা হয়েছে সেটা জানা যায়নি।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এরপর স্থানীয়দের সহযোগিতায় হান্নানকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

  ওসি স্বপন কুমার মজুমদার আরো জানান, তদন্তের স্বার্থে পুলিশ রাজবাড়ী পৌরসভা অফিসের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করছে। ঘটনার পর থেকে এ পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।

  সর্বশেষ খবরে জানা যায়, আব্দুল হান্নান অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রাত ৯টায় দিকে ভর্তি করা হয়েছে।

  এই প্রথম পৌরসভা অফিস চত্বরে ইজারাদারের উপর সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলা ঘটনায় পৌরসভার নাগরিকদের মধ্যে উদ্বেগ লক্ষ্য করা গেছে।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ