ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর ছাত্র ইউনিয়নের সাবেক নেতা ফিরোজ আলমের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-১৮ ১৪:৩৫:২৭

রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সাবেক নেতা স্বাস্থ্যকর্মী ফিরোজ আলম(৩৫) আর নেই (ইন্নালিল্লাহি----রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, মা-বাবা, ১ভাই ও ১বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

  তিনি রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাসিন্দা। আলম হাটবাড়িয়া কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার পদে কর্মরত ছিলেন। তাঁর পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ মোস্তফা। তিনি বেলগাছি আলিমুজ্জামান স্কুল এন্ড কলেজের প্রাক্তন সহকারী শিক্ষক ও জেলা কমিউনিস্ট পার্টির নেতা।

  আলম ছাত্র ইউনিয়নের জাতীয় পরিষদ সদস্য, রাজবাড়ী জেলা কমিটির সদস্য ও রাজবাড়ী সরকারী কলেজের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী, প্রথমআলো বন্ধুসভা, প্রগতি পাঠচক্রসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। রাজবাড়ী সরকারী কলেজ থেকে ব্যবস্থাপনায় স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।

 পারিবারিক সূত্র জানায়, আলম কয়েক বছর ধরে কিডনী জটিলতায় ভূগছিলেন। বছরখানেক আগে তাঁর একটি কিডনী প্রতিস্থাপন করা হয়। প্রায় মাসখানেক ধরে তিনি অসুস্থ ছিলেন। গতকাল ১৮ই এপ্রিল সকাল থেকে তাঁর কাশি ও শ^াসকষ্ট হচ্ছিলো। বিকেল ৪টার দিকে তিনি মারা যান।

  তাঁর অকাল মৃত্যুতে জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আবদুস সামাদ মিয়া ও সাধারণ সম্পাদক কমরেড এডঃ বাবন চক্রবর্তী, প্রথমআলো রাজবাড়ী বন্ধুসভার সভাপতি অধ্যাপক মোঃ নুরুজ্জামান, সাধারণ সম্পাদক শুভ চন্দ্র সিংহ, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক এজাজ আহম্মেদ, ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ রিপন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ