ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর বিভিন্ন মসজিদে সাবেক সচিব বজলুল করিম চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৫ ১৪:৩৩:০৮
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাবেক সচিব ও সাবেক ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরী।

করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া সাবেক সচিব ও সাবেক ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় রাজবাড়ী বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল শুক্রবার বাদ জুম্মা রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়া খানকা পাক জামে মসজিদ(বড় মসজিদ), ধুঞ্চি আঞ্জুমান-ই-কাদেরিয়া খানকা পাক জামে মসজিদ, চৌরাস্তাা জামে মসজিদ, বজলুল করিম চৌধুরীর নিজ বাড়ি জামে মসজিদ ও বসন্তপুর ইউনিয়ন আঞ্জুমান-ই-কাদেরিয়া জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়া খানকা পাক জামে মসজিদে(বড় মসজিদ) মিলাদ ও দোয়া মাহফিল শেষে মরহুমের মামা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট এম.এ. খালেক সকলের কাছে বিশেষভাবে মরহুম এম. বজলুল করিম চৌধুরীর জন্য দোয়া চান। এ সময় রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়ার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ কাদরীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ৩১শে মে বেলা সাড়ে ১১টায় রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেটর সাপোর্টে থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর ছেলে ও বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা এম.বজলুল করিম চৌধুরী। 
  ওইদিন বিকেলে ঢাকা থেকে সড়ক পথে তার মরদেহ যশোর নিয়ে স্বাস্থ্যবিধি মেনে যশোরের উপশহর কেন্দ্রীয় কবরস্থান সংলগ্ন ঘোপ কবরস্থান মসজিদে তার দ্বিতীয় নামাজে জানাযা শেষে রাত সাড়ে ৯টায় উক্ত কবরস্থানে বাবা-মায়ের কবরের মাঝে তার দাফন সম্পন্ন হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ