ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা উপজেলার বাহাদুরপুর-কশবামাজাইল বাবুপাড়া ও মাছপাড়ায় পৃথক ৪টি গোলোযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-২৪ ১৫:০৪:৪৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর, কশবামাজাইল, বাবুপাড়া, ও মাছপাড়া ইউপিতে গত কয়েকদিনে পৃথক ৪টি গোলোযোগের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ কয়েকজন আহত হয়েছে।

  জানা যায়, গতকাল ২৪শে এপ্রিল সকাল ৮টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউপির সেনগ্রাম-কালিতলা বাজারে মৃত হারেজ প্রামানিকের ছেলে নজরুল ও মৃত খবির প্রামানিকের ছেলে দাউদের মধ্যে গোলোযোগ হয়। গোলোযোগে দাউদ (৩৮) গুরুতর আহত হন। ঘটনার পরপরই তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। পাংশা হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

  এরআগে গত ২৩শে এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কশবামাজাইল ইউপির নটাভাঙ্গা পূবের মাঠে আবু সাঈদ ও কাদেরের দখলীয় ১০/১২ শতাংশের জমি হারান, তবারক ও তুহিন বহিরাগত লোকজন নিয়ে জবরদখলের চেষ্টা চালালে উত্তেজনার সৃষ্টি হয়। 

  খবর পেয়ে কশবামাজাইল ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বেশ কিছুদিন ধরে বিরোধপূর্ণ জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছে। এ নিয়ে যে কোনো মুহুর্তে বড় ধরণের গোলোযোগের আশংকা রয়েছে বলে জানা গেছে। 

  একইদিন শুক্রবার দুপুরে বাবুপাড়া ইউপির কুড়িপাড়া গ্রামের আমতলা নামক এলাকায় জমির সীমানা নিয়ে গোলোযোগের ঘটনায় মহিলাসহ একাধিক ব্যক্তি আহত হয়। আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়।

  এছাড়াও গত ১৭ই এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মাছপাড়া ইউপির গাঁড়াল গ্রামে সৃষ্ট গোলোযোগের ঘটনায় ওমর আলী খাঁ(২৫) ও শফিকুল ইসলাম মন্ডল(৩৫) নামের দুইজন আহত হন। তাদেরকে খোকসা হাসপাতালে ভর্তি করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ