ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
করোনা ও আম্পান মোকাবেলায় চিকিৎসা বঞ্চিত বিপন্ন মানুষের পাশে সেনাবাহিনী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৫ ১৪:৩৮:৪৪
করোনা ও আম্পানের প্রভাবে সৃষ্ট দুর্যোগে প্রত্যন্ত এলাকায় সাধারণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা দিচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা ও আম্পানের প্রভাবে সৃষ্ট দুর্যোগে দেশের সাধারণ মানুষের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। 
  দেশের এই ক্রান্তিকালে বৃহত্তর যশোর অঞ্চলের প্রত্যন্ত এলাকায় সাধারণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা দেয়ার জন্য ছুটে যাচ্ছেন যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। তারা দাঁড়াচ্ছেন অসহায় বিপন্ন মানুষের পাশে। বিনামূল্যে দিয়ে যাচ্ছেন চিকিৎসা সেবা। সাধারণ মানুষ যাতে চিকিৎসা বঞ্চিত না হন, সে জন্য বাড়ীর কাছে এই ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা ও ওষুধ পৌঁছে দেয়া হচ্ছে। সেনাবাহিনীর এমন উদ্যোগে সন্তুষ্ট বৃহত্তর যশোর অঞ্চলের বাসিন্দারা। 
  এছাড়াও করোনার সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বিভিন প্ল্যাকার্ড সম্বলিত র‌্যালী ও মাইকিং কার্যক্রমের মাধ্যমে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চলাচল তদারকি এবং ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে সেনা সদস্যরা। 
  অন্যদিকে আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ীবাঁধ দ্রুত মেরামতের প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি ত্রাণ বিতরণ, বিশুদ্ধ পানি সরবরাহ, খাওয়ার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, জরুরী চিকিৎসা সহায়তা প্রদানসহ নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ