ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের উজানচরে আগুনে ক্ষতিগ্রস্ত ৬টি পরিবারে পাপ্পু মৃধার খাদ্য সহায়তা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৫ ১৫:১৩:৩৫
গোয়ালন্দ উপজেলার দুদুখান পাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের ঘর পুড়ে ভস্মিভূত হয়। গতকাল রবিবার ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে আর্থিক ও খাদ্য সহায়তা দেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলাম পাপ্পু মৃধা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দুদুখান পাড়া গ্রামে গত শনিবার বিকালে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের ঘর পুড়ে ভস্মিভূত হয়। এতে পরিবারগুলো আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্ত হয়। 

  ক্ষতিগ্রস্থ এই পরিবারগুলোর পাশে আর্থিক ও খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলাম পাপ্পু মৃধা।

  গতকাল রবিবার রবিবার উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখানপাড়া গ্রামে তার নিজ উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬টি পরিবারের মধ্যে পরিবার প্রতি চাউল ১০ কেজি, সয়াবিন তেল ২লিটার, আলু ২ কেজি, মশুরী ডাল ১ কেজি, লবন ১ কেজি ও ১টি সাবান প্রদান করেন।

  এ ছাড়া তিনি তাদের বিভিন্ন ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় সানসাইন কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক নুর তাজ আলম রবিন, শিক্ষক মানসুর আহসান, মাহমুদুল হাসান রাকিব, মেহেদী হাসান মৃধা, তৌকির মৃধা, সাগর মৃধা, মোঃ কামরুল মোল্লা উপস্থিত ছিলেন।

  এ বিষয়ে উজানচর ইউনিয়ন পরিষদের আ’লীগের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী জহুরুল ইসলাম পাপ্পু মৃধা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের সেবা করে আত্মতৃপ্তি পাই। আমি আত্মমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে পছন্দ করি। তাছাড়া এই আগুনে পোড়া ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। ইনশাআল্লাহ্ উজানচর ইউনিয়নবাসীর বিপদে আপদে পাশে ছিলাম আছি থাকব।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ