ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে নতুন ইউএনও আজিজুল হকের যোগদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-২৬ ১৪:৫১:০৫
গোয়ালন্দ উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসাবে গতকাল ২৬শে এপ্রিল দায়িত্বভার গ্রহণ করেছেন আজিজুল হক খান মামুন। এ উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসাবে গতকাল ২৬শে এপ্রিল দায়িত্বভার গ্রহণ করেছেন ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা আজিজুল হক খান মামুন। এরআগে গত ২৫শে এপ্রিল তিনি যোগদান করেন।

  গোয়ালন্দ উপজেলাতে ইউএনও হিসেবে যোগদানের পূর্বে তিনি স্বাস্থ্য বিভাগের কেন্দ্রীয় ওষুধ গবেষনা বিভাগে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার কাপাশিয়া উপজেলায় স্থায়ী বাসিন্দা।

  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের বিদায় এবং নতুন উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনের যোগদান উপলক্ষে গোয়ালন্দ উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

  গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকীর ও দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রমুখ। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন।

  সংবর্ধনা অনুষ্ঠানে নবাগত ইউএনও আজিজুল হক খান মামুন বলেন, আমি একজন প্রজাতন্ত্রের কর্মচারী। সরকার রাষ্ট্রীয় বিধি বিধান মেনে কাজ করার জন্য আমাদের নিয়োগ দিয়েছেন। আমি সকল নিয়মের মধ্যে থেকেই কাজ করবো। উপজেলার সকল অফিসার মিলে গোয়ালন্দে টিম হিসেবে কাজ করবো। এ জন্য গোয়ালন্দ উপজেলাবাসীর সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করি।

  উল্লেখ্য, গত ২০শে এপ্রিল জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষন-২ শাখা থেকে জারীকৃত প্রজ্ঞাপনমূলে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামকে প্রত্যাহার পূর্বক তাকে চার্জ অফিসার, জামালপুর পদে পদায়নের জন্য তার চাকুরী ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়। উক্ত প্রজ্ঞাপনে তাকে ২৭শে এপ্রিল তারিখের মধ্যে পদায়নকৃত কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশনা দেওয়া হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ