ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় এতিমখানা ও আশ্রয়নে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-২৭ ১৪:২১:১৫
পাংশার আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসার লিল্লাহ বোর্ডিং ও এতিমখানায় গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১ উপলক্ষে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ইউএনও মোহাম্মাদ আলী -মাতৃকণ্ঠ।

জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১ উপলক্ষ্যে পাংশা উপজেলার বিভিন্ন এতিমখানা, লিল্লাহ বোডিং ও আশ্রয়ন প্রকল্পের দরিদ্র মানুষের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

  গতকাল ২৭শে এপ্রিল দুপুরে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন। এ সময় পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ হাসানাত আল মতিন, পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ও  নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। 

  মাদরাসার লিল্লাহ বোর্ডিং ও এতিমখানার শিক্ষক, ছাত্র এবং আশ্রয়ন প্রকল্পের দরিদ্র লোকজন পুষ্টিকর খাদ্য সামগ্রী পেয়ে খুশি হন।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী বলেন, পুষ্টিকর খাদ্যগ্রহণে উৎসাহিত করতে সরকারীভাবে এ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। “খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” প্রতিপাদ্যের বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন ডাঃ মোহাম্মদ হাসানাত আল মতিন।

  জানা যায়, জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১ উপলক্ষ্যে পাংশার আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসার লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা, পাংশা শাহ জুঁই(রঃ) কামিল মাদরাসা সংলগ্ন হাফিজিয়া মাদরাসার লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা, পারনারায়নপুর বাইতুল উলুম বালক হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং, চরপাড়া হামিউচ্ছুন্নাহ হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং, মাছপাড়া মদিনাতুল উলুম কওমি মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংসহ বিভিন্ন এতিমখানা ও আশ্রয়ন প্রকল্পের লোকজনের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ