ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের গঙ্গাপ্রসাদপুরে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে নিহত সুজনের দাফন॥থানায় মামলার প্রস্তুতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৭ ১৪:২৬:২৭

রাজবাড়ী সদর উপজেলার দূর্গাপুর ভাদালের মাঠে গত ২৬শে এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষ সন্ত্রাসী দল কর্তৃক বালু ব্যবসায়ী সুজন তালুকদার (৩০)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে নির্মমভাবে হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

  গতকাল ২৭শে এপ্রিল বাদ আসর নিহত সুজনের বাড়ির পাশে মাঠে জানাযা শেষে তাকে গঙ্গাপ্রসাদপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার জানাযাতে অংশ নেয়। সুজনের মরদেহের ময়না তদন্ত শেষে তার বাড়িতে নিয়ে আসা হলে তাকে শেষবার দেখার জন্য বাড়িতে অনেক মানুষ ভিড় করে। নিহত সুজন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে।

  গতকাল ২৭শে এপ্রিল রাত ৯টা ২৫মিনিটে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, নিহতের পবিরারের লোকজন লাশ দাফন সম্পন্ন করে থানায় এসেছে। তাদের লিখিত এজাহার পেলেই মামলা রেকর্ড করা হবে। 

  তিনি আরো বলেন, পূর্ব শত্রুতার জেরে না কি অন্য কারণে তাকে হত্যা করা হয়েছে আমরা তদন্ত করছি। যারা এই ঘটনার সাথে জড়িত প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে। এছাড়াও তিনি বলেন এ ঘটনার পর ওই এলাকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ খবর লেখা পর্যন্ত হত্যাকান্ডে জড়িত কেউ গ্রেফতার হয়নি।

  উল্লেখ্য, গত ২৬শে এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর এলাকার ভাদালের মাঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে সুজন তালুকদারকে হত্যা করা হয়। ওই ঘটনায় সন্ত্রাসীদের হাতে আহত তার দুই বন্ধুর মধ্যে রিমনকে রাজবাড়ী সদর হাসপাতালে এবং ইকরামুলের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে রাজবাড়ী থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

  আহত ইকরামুল বলেন, ইফতার ও মাগরিবের নামাজ শেষে ঘটনার সময় আমরা গঙ্গাপ্রসাদপুর রেল লাইনের উপর আমরা বসে ছিলাম। হঠাৎ ৭/৮ জনের একদল দুর্বৃত্ত মুখে কাপড় বেধে এসে আমাদের উপর ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায়। 

  দূর্গাপুর এলাকার কৃষক আব্দুর রাজ্জাক বলেন, আমি ক্ষেতে পানি দিতছিলাম। এ সময় দেখলাম এখানে ৫/৬ জনের মত লোক বসে আছে। পরে আমি বাড়িতে চলে যাই। একটু পরে মানুষের কান্না পেয়ে ছুটে আসি তখন দেখি এই ঘটনা। কারা এই ঘটনা কার ঘটিয়েছে সেটা আমি দেখি নাই। 

  নিহতের স্ত্রী সালমা বেগমের দাবী পূর্ব শত্রুতার জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে। এই সকল সন্ত্রাসীরা এর আগেও আমাদের বাড়িতে হামলা করেছে। ঘর-বাড়ি ভাংচুর করেছে। 

  তিনি আরও বলেন তার স্বামীর সাথে ভাদালে পুলের কুম(পুকুর) ও গোরস্থান নিয়ে ঝামেলা চলছিলো। এই কারণেই তাকে আজকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ