ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির দুইটি ইউপিতে করোনায় কর্মহীন ৭১৪টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-২৮ ১৪:৫৬:৩৩
দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসে সংক্রমণের কারণে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ২টি ইউনিয়নে ৩৫৭টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্যে সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা -মাতৃকণ্ঠ।

দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসে সংক্রমণের কারণে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ২টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর খাদ্যে সামগ্রী পেয়েছে কর্মহীন ৭১৪টি হতদরিদ্র পরিবার।

  গতকাল বুধবার সকালে বালিয়াকান্দি সদর ও নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়। দুঃস্থ, চা বিক্রেতা, দিনমজুর ও গরীব অসহায় প্রত্যেক পরিবারকে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১লিটার সয়াবিন তৈল, দুই কেজি আলু, একটি করে মিষ্টি কুমড়া, ১ কেজি লবন ও ১টি করে সাবান বিতরণ করা হয়। 

  বালিয়াকান্দি সদর ইউনিয়নে ৩৫৭ জন ও নবাবপুর ইউনিয়নে ৩৫৭জন করে মোট ৭১৪টি পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়েছে।

  খাদ্যে সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরীন সুলতানা, ট্যাগ অফিসার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রেজাউল করিম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা লাল মাহামুদ, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ ও নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলীসহ ইউনিয়ন সচিব ও বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড সদস্যরা প্রমূখ উপস্থিত ছিলেন।

  আজ বৃহস্পতিবার সকালে বহরপুর ও জঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে ৭১৪টি পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যে সামগ্রী বিতরণ করা হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ