ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে মামলা॥অভিযুক্ত লিটন কাজী কারাগারে
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২১-০৪-২৮ ১৪:৫৯:১২

রাজবাড়ী জেলার কালুখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তির অভিযোগে গ্রেফতারকৃত লিটন কাজী (২৭)কে কারাগারে পাঠিয়েছে আদালত।

  গ্রেফতারকৃত লিটন কাজী পাংশা উপজেলার চর মৌদিপুর গ্রামের মোন্তাজ কাজীর পুত্র। সে বোয়ালিয়ার ৭৭৭ ইটভাটার সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলো।

  গত সোমবার কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন বাদী হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করে। 

  মামলা সূত্রে জানাযায়, গত ২৪শে এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে লিটন কাজী তার নিজস্ব ফেসবুক আইডিতে কটুক্তি করে স্ট্যাটাস দেন। লিটনের স্ট্যাটাস ছিলো এমন- উঁই পোকা যেমন পাখা গজালে আগুনে ঝাপ দেয়, ঠিক সেই রকম ইসলাম ধর্মের উপর আঘাত করেছো তুমি, হাসিনা মনে রেখো, তুমি আগুনে হাত দিয়েছো, তোমার হাত পুড়বেই। তার স্ট্যাটাসে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর সুনাম ক্ষুন্ন করাসহ তার ভাবমুর্তি নষ্ট করাসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন করার জন্য মিথ্যা ও মানহানিকর তথ্য ফেসবুকে প্রচার করছে। এতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।।

  কালুখালী থানা সূত্রে জানা যায়, গত ২৬শে এপ্রিল আসামী লিটন কাজীকে গ্রেফতার করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ