ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরে পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-২৮ ১৫:০২:৩৫
করোনার সংক্রমণ রোধে লকডাউনের কারণে কর্মহীন গতকাল ২৮শে এপ্রিল রাজবাড়ী সদর উপজেলার ২শত পরিবহন শ্রমিকের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনার সংক্রমণ রোধে লকডাউনের কারণে কর্মহীন রাজবাড়ী সদর উপজেলার ২শত পরিবহন শ্রমিকের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  রাজবাড়ী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় গতকাল ২৮শে এপ্রিল বিকাল ৫টায় শহরের সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।  

  খাদ্য সমাগ্রী বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান পিয়াল, সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান এবং উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক প্রমুখ উপস্থিত ছিলেন। 

  এ সময় অতিথিরা ও পরিবহন শ্রমিকরা এই মহামারির মধ্যে এই উপহার সামগ্রী দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানায়।

  উপহার দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল ৭ কেজি, ছোলা ১ কেজি, সয়াবিন তেল ১লিটার, লবণ ১ কেজি, মসুর ডাল ১ কেজি, বিস্কুট ১ প্যাকেট ও সাবান ১ পিস।

  উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক জানান, গতকাল ২৮শে এপ্রিল মিজানপুর ও বরাট ইউনিয়নে ৩শত করে মোট ৬শত অসহায় দারিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

  তিনি আরো জানান, রাজবাড়ী সদর উপজেলার জন্য মোট ৫হাজার জনের জন্য প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী এসেছে। সেগুলো আগামী ২দিনের মধ্যে অবশিষ্ট ইউনিয়নগুলোতে বিতরণ সম্পন্ন করা হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ