ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এমপি পুত্র মিতুলের সহযোগিতায় কালুখালী হাসপাতালে করোনার চিকিৎসায় সুস্থ্য ৫জনের বিদায়
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-০৫ ১৪:৫১:২৯
কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ খোন্দকার মোঃ আবু জালালের নেতৃত্বে অন্যান্য চিকিৎসকবৃন্দ গতকাল শুক্রবার দুপুরে করোনাজয়ীদের ফুলেল শুভেচ্ছা ও হাতে ফলসহ ভিটামিন ‘সি’ সমৃদ্ধ খাবার প্যাকেট দিয়ে হাসপাতাল থেকে বিদায় জানান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী  লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতা এবং চিকিৎসকদের আন্তরিক চিকিৎসা সেবার মাধ্যমে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পজিটিভে ১৫দিন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে গতকাল ৫ই জুন দুপুরে বাড়ী ফিরেছেন ৫জন করোনা রোগী।
  কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  অফিসার ডাঃ খোন্দকার মোঃ আবু জালালের নেতৃত্বে অন্যান্য চিকিৎসকবৃন্দ করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা ও হাতে ফলসহ ভিটামিন ‘সি’ সমৃদ্ধ নাস্তার প্যাকেট দিয়ে হাসপাতাল থেকে বিদায় জানান। 
  জানা যায়, করোনা ভাইরাস সংক্রমিত হলে পাংশা পৌরসভার কুড়াপাড়ার মাইক্রো ড্রাইভার রমজান আলী, কালুখালীর মদাপুর ইউপির বাওইখোলা গ্রামের আব্দুর রহমান, মৃগী ইউপির বড়কলকলিয়া গ্রামের রিনা বেগম এবং করোনা সংক্রমিত রোগীর সংস্পর্শে থাকা পাংশার মৌরাট ইউপির চৌবাড়ীয়া গ্রামের নাসির মন্ডল ও সামিরন এছাড়া বাহাদুরপুর ইউপির জয়কৃষ্ণপুর গ্রামের মাহফুজ ও শিলা বেগম, মৌরাট ইউপির চৌবাড়ীয়া গ্রামের একরাম মৃধাকে কালুখালী হাসপাতালে ভর্তি করা হয়। 
  এদের মধ্যে করোনা পজিটিভ রমজান আলী, আব্দুর রহমান ও রিনা বেগমকে কালুখালী হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হয়। অন্যদের কালুখালী হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়। ১৫দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে করোনা পজিটিভ রমজান আলী, আব্দুর রহমান ও রিনা বেগমসহ নাসির মন্ডল ও সামিরন সুস্থ্য হলে গতকাল শুক্রবার দুপুর দেড়টার সময় কালুখালী হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়। 
  চিকিৎসাধীন থাকা শিলা বেগম, মাহফুজ ও একরাম মৃধা গতকাল শুক্রবার পর্যন্ত রিপোর্ট নেগেটিভ এসেছে। তাদের আরও একটি নেগেটিভ রিপোর্ট আসলে তাদেরকেও হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হবে।
  এ প্রসঙ্গে কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ খোন্দকার মোঃ আবু জালাল জানান, করোনা সংকট মোকাবেলায় রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল হাসপাতালে স্প্রে মেশিন, ওষুধপত্র, চিকিৎসা সরঞ্জামাদী, মাস্ক, পিপিইসহ লজিস্টিক সাপোর্ট দিয়েছেন। রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের সার্বিক দিক-নির্দেশনা, হাসপাতালের চিকিৎসক ও নার্সদের আন্তরিক প্রচেষ্টা, ডায়েটসহ সরকারী সাপোর্ট এবং মহান আল্লাহতায়ালার অশেষ রহমতে করোনা সংক্রমিত রোগীরা সুস্থ্য হতে সক্ষম হয়েছেন। নিজেদের সুরক্ষায় মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করণ এবং পরিস্কার-পরিচ্ছন্ন থাকার গুরুত্বারোপ করেন তিনি। এমপি এবং এমপি পুত্র আশিক মাহমুদ মিতুলকে হাসপাতাল ও করোনা রোগীদের লজিস্টিক সাপোর্ট প্রদানে অভিনন্দন জানান ডাঃ খোন্দকার মোঃ আবু জালাল। 
  এ সময় কালুখালী হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আল মামুন, ডাঃ নিউটন ও সিনিয়র স্টাফ নার্স জাহানারা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ