ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নিষিদ্ধ ক্রিম ও মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা
  • মেহেদী আসাদুজ্জামান অভি
  • ২০২১-০৪-৩০ ১৪:২৯:১৪
অনুমোদনহীন ক্রিম বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে রাজবাড়ী সদরের ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর -মাতৃকণ্ঠ।

অনুমোদনহীন ক্রিম বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কর্তৃক জরিমানা করা হয়েছে। 

  গতকাল ৩০শে এপ্রিল বিকালে রাজবাড়ী শহরের মুরগী ফার্ম ও বানিবহ বাজারে বাজার তদারকি অভিযান পরিচালনা করে উক্ত জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর রাজবাড়ী জেলার সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম।  

  অভিযানের বিষয়ে তিনি বলেন, অনুমোদনহীন ক্রিম বিক্রি করায় দায়ে ৩টি কসমেটিকের দোকান ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে ২টি ভ্যারাইটিস দোকানের মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর বিভিন্ন ধারায় ৮ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। 

  তিনি আরো বলেন, সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন করতে বলা হয়েছে। ব্যবসায়ীদের ক্রয় বিক্রয়ের রশিদ সংরক্ষণ ও সঠিক দামে পণ্য বিক্রির নির্দেশনাও দেওয়া হয়েছে। জনস্বার্থে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 

  অভিযানে জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক এবং রাজবাড়ী থানার পুলিশ সহযোগিতা করে। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ