ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জুম্মার নামাজে মুসুল্লিদের কাছে দোয়া চাইলেন গোয়ালন্দের নতুন ইউএনও
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০৪-৩০ ১৪:৩৯:৫৮
গোয়ালন্দ উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন গতকাল শুক্রবার জুম্মার নামাজের আগে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদে উপস্থিত মুসুল্লিদের সাথে পরিচিত হন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন গতকাল শুক্রবার জুম্মার নামাজের আগে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদে উপস্থিত মুসুল্লিদের সাথে পরিচিত হন এবং তাদের কাছে দোয়া চান। 

  পবিত্র মাহে রমজানের ১৭তম দিবসে গতকাল শুক্রবার গোয়ালন্দ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদে জুমার নামাজ আদায়ের প্রাক্কালে মুসুল্লিগণের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুনকে পরিচয় করিয়ে দেন মসজিদের পেশ ইমাম মোঃ খলিলুর রহমান। 

  এ সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম ও দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদসহ মুসুল্লিগণ উপস্থিত ছিলেন।  

  উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন বলেন, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের আগে আমি ঢাকায় স্বাস্থ্য বিভাগের কেন্দ্রীয় ওষুধ গবেষনা বিভাগে দীর্ঘদিন কর্মরত ছিলাম। সেখান থেকে বদলী হয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছি। আমার বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়। এখানে আমি নতুন এসেছি আপনার সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের পাশে থেকে সার্বক্ষনিক সেবা দিতে পারি। পাশাপাশি আপানাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করি। 

  উল্লেখ্য, গত ২৬শে এপ্রিল গোয়ালন্দ উপজেলায় নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন দায়িত্বভার গ্রহণ করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ