ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
প্যাটারসন সিটি আওয়ামী লীগের উদ্যোগে নিউজার্সিতে ইফতার ও দোয়া মাহফিল
  • যুক্তরাষ্ট্রের নিউজার্সি থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২১-০৫-০৩ ০০:২২:৪১
পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেটের প্যাটারসন সিটি আওয়ামী লীগের উদ্যোগে গত ৩০শে এপ্রিল নিউজার্সির কাবাব কিং রেস্তোরাতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত -মাতৃকণ্ঠ।

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেটের প্যাটারসন সিটি আওয়ামী লীগের উদ্যোগে নিউজার্সির কাবাব কিং রেস্তোরাতে গত ৩০শে এপ্রিল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  প্যাটারসন সিটি আওয়ামী লীগের আহ্বায়ক সাহেক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-আহ্বায়ক শাহেকুল ইসলাম নাইম। 

  এতে প্রধান অতিথি ও বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী, সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাসেম।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, সাংগঠনিক সম্পাদক সাদিক রহমান, দপ্তর সম্পাদক রাসেল মাহমুদ, আওয়ামী লীগ নেতা প্রসূন তালুকদার ও এনায়েত করিম খোকা। 

  এ সময় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন প্যাটারসন সিটি আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক নাহাদ চৌধুরী সানিয়াত, রাজু খান, জাহেদ আহমেদ, সজিব আহমেদ চৌধুরী রুবেল, আবুল কালাম, আব্বাস উদ্দীন, সাব্বির আহমেদ, রেদোয়ান আহমেদ, জগলুল পাশা, আহমেদ রুমান, বিলাল আহমেদ, রাহিন খান, নাজমুল ইসলাম, রিফাত হোসেন ও রুবেল হোসেন প্রমূখ।

প্যাটারসন সিটি আওয়ামী লীগের উদ্যোগে নিউজার্সিতে ইফতার ও দোয়া মাহফিল
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা
আমিরাতের ফুজিরা বাংলাদেশ সমিতির উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
সর্বশেষ সংবাদ