ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
রাজবাড়ীর স্থানীয় সরকারের উপ-পরিচালক বাকাহীদ হোসেনের বিদায় সংবর্ধনা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৪ ০০:১৭:৫৫
রাজবাড়ী জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(উপ-সচিব) মোঃ বাকাহীদ হোসেনকে গত ২রা মে বদলীজনিত বিদায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(উপ-সচিব) মোঃ বাকাহীদ হোসেনকে গত ২রা মে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  জেলা প্রশাসকের অফিস কক্ষে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া পরিবেশে উপ-পরিচালক(ডিডিএলজি) মোঃ বাকাহীদ হোসেনের বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসক দিলসাদ বেগম ফুলেল শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করেন। এ সময় জেলা প্রশাসনে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

  ওইদিন বিকালে তিনি নতুন কর্মস্থল নদী গবেষনা ইনস্টিটিউট ফরিদপুর-এর পরিচালক(প্রশাসন ও অর্থ) পদে যোগদানের জন্য রাজবাড়ী থেকে অবমুক্ত হন।

  উপ-সচিব মোঃ বাকাহীদ হোসেন জানান, গতকাল ৩রা মে তিনি পানি সম্পদ মন্ত্রণালয়ের নদী গবেষনা ইনস্টিটিউট ফরিদপুরের পরিচালক(প্রশাসন ও অর্থ) পদে যোগদান করেছেন।

  উল্লেখ্য, ২৫তম বিসিএস-এর মাধ্যমে প্রশাসন ক্যাডারের যোগদানকারী কর্মকর্তা মোঃ বাকাহীদ হোসেন ২০১৯ সালের ২৮শে মে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হিসেবে যোগদানের পর সততা ও সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালন করেন। রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পদে কর্মরত থাকাকালে ২৪/১০/২০১৮ তারিখে উপ-সচিব পদে পদোন্নতি পান। তাঁর জন্মস্থান মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায়। 

গোয়ালন্দ পৌরসভার ওয়ার্ড কাউন্সিল শাহিন গ্রেফতার
জীবনের ঝুঁকি নিয়েই কর্মস্থলে ফিরছে ওরা!
দৌলতদিয়া ফেরী ঘাটে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
সর্বশেষ সংবাদ