ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বাংলাদেশ কৃষি ব্যাংকের রাজবাড়ীর মূখ্য কর্মকর্তা ইকরামুল হকের বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৪ ১৪:২৫:৩৯
বাংলাদেশ কৃষি ব্যাংক রাজবাড়ীর আঞ্চলিক নিরীক্ষা কার্যালয়ের মূখ্য কর্মকর্তা মোঃ ইকরামুল হককে পিআরএল গমন উপলক্ষে গতকাল ৪ঠা মে বিদায় সংবর্ধনায় আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন ক্রেস্ট ও উপহার প্রদান করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ কৃষি ব্যাংক রাজবাড়ীর আঞ্চলিক নিরীক্ষা কার্যালয়ের মূখ্য কর্মকর্তা(প্রিন্সিপাল অফিসার) মোঃ ইকরামুল হকের পিআরএল গমন উপলক্ষে গতকাল ৪ঠা মে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া পরিবেশে নিরীক্ষা কার্যালয়ে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। 

  এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক আঞ্চলিক নিরীক্ষা কার্যালয়ের আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন, একই কার্যালয়ে মূখ্য কর্মকর্তা আঃ লতিফ মোল্লা, কর্মকর্তা মোঃ রেউাউল হক, নার্গিস সুলতানা ও দপ্তরী আঃ শহীদ সেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 

  সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী মূখ্য কর্মকর্তা মোঃ ইকরামুল হককে আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন ক্রেস্ট ও উপহার প্রদান করেন।   

  বিদায় সংবর্ধনায় মোঃ ইকরামুল হক বলেন, দীর্ঘ ৩৬ বছর ১১ মাস  ২০ দিনের কর্মজীবন শেষে বাংলাদেশ কৃষি ব্যাংক  থেকে আমি আজ ছাড়পত্র পেলাম। আগামীকাল ৫ই মে থেকে পিআরএল শুরু। এই দীর্ঘ কর্মজীবনে নিজের অজান্তে আমার কোন কথা বা আচরণে যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার ও আমার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন। 

  উল্লেখ্য, মোঃ ইকরামুল হক ১৫ই মে ১৯৮৪ সালে বাংলাদেশ কৃষি ব্যাংকে চাকুরীতে যোগদান করেন। গতকাল ৪ঠা মে ২০২১ সালে তিনি অবসরে যান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ