ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশার হাবাসপুর-বাহাদুরপুরে বিশেষ ভিজিএফ চাল পেল ৩৪১জন জেলে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৪ ১৪:২৬:০০
পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন পরিষদে ১৮১জন নিবন্ধিত কার্ডধারী জেলেদের হাতে এক সঙ্গে দুই মাসের ৮০ কেজি করে চাল তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ও বাহাদুরপুর ইউনিয়নে ৮০ কেজি করে বিশেষ ভিজিএফ চাল পেয়েছে জাটকা আহরণ নিষিদ্ধ সময়ে মৎস্য আহরণে বিরত থাকা ৩৪১জন জেলে। 

  গতকাল ৪ঠা মে পাংশা উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় নিবন্ধিত কার্ডধারী জেলেদের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

  সকালে হাবাসপুর ইউনিয়ন পরিষদে ১৮১জন নিবন্ধিত কার্ডধারী জেলেদের হাতে এক সঙ্গে দুই মাসের (এপ্রিল ও মে) ৮০ কেজি করে চাল তুলে দেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ।

  এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  এছাড়াও একই দিন বাহাদুরপুর ইউনিয়ন পরিষদে ১৬৪জন নিবন্ধিত কার্ডধারী জেলেদের হাতে এক সঙ্গে দুই মাসের ৮০ কেজি করে চাল তুলে দেন ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির শাকিল।

  এ সময় পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সচিব মুহাম্মদ রমজান আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ