ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে হেরোইনসহ আটক নারীর বিরুদ্ধে মামলা॥২জন সেবীকে মোবাইল কোর্টে জেল
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-০৪ ১৪:৩০:২৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় গতকাল ৪ঠা মে সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃতোব জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ নারী মাদক কারবারী ও ২জন মাদকসেবীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে বিশেষ কায়দায় পাউডার বক্সের মধ্যে লুকিয়ে রাখা ১০ গ্রাম হেরোইনসহ চিহ্নিত নারী মাদক কারবারী ও ২জন মাদকসেবীকে গ্রেফতার করেছে।

  গতকাল ৪ঠা মে সকাল ৯টার দিকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান সঙ্গীয় প্রসিকিউটর এসআই শীর্ষেন্দু সাহাসহ একটি টিম উক্ত অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১লক্ষ টাকা।

  গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোহরাপ মন্ডলের পাড়ার মোঃ সাইদুল মোল্লার স্ত্রী মোছাঃ রাহেলা(৪০)।

  মাদকসেবীরা হলো ঃ সোহরাপ মন্ডল পাড়া এলাকার মৃত মোমেন শেখের ছেলে নুর ইসলাম (৩৫) এবং গোয়ালন্দ পৌরসভা ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দি এলাকার মৃত বেলায়েত মন্ডলের ছেলে রশিদ মন্ডল(৪৫)।

  এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাহেলাকে তার বসত ভিটা থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। 

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অপর ২জন মাদকসেবীকে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ