ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুসা বিশ্বাসের স্ত্রী জাহানারা খাতুনের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৮ ১৪:৩১:২৯

রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আবুু মুসা বিশ্বাসের সহধর্মিনী ও কৃষি ব্যাংক রাজবাড়ী শাখার সিনিয়র কর্মকর্তা এবং ফ্রান্স প্রবাসী মোঃ আশরাফুল ইসলামের বড় বোন জাহানারা খাতুন(৫৬) ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহহি রাজিউন)। 
  দীর্ঘদিন কিডনীর জটিল সমস্যায় আক্রান্ত জাহানারা খাতুনকে গতকাল ৮ই মে দুপুরে কিডনীর ডায়ালাইসিসের জন্য ফরিদপুরে নেওয়া হলে সেখানে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় সেখানকার চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ৫টা ১৫মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১কন্যা ও ১ ছেলেসহ  অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 
  মরহুমা জাহানারা খাতুনের স্বামী অধ্যাপক আবুু মুসা বিশ্বাস জানান, তার সহধর্মিনী দীর্ঘদিন যাবৎ কিডনী সমস্যায় ভুগছিলেন। সপ্তাহের ২দিন তাকে ফরিদপুরে ডায়ালাইসিস করা হতো। এ্যাজমা থাকার কারণে তার শ্বাসকষ্ট হতো। গত ১৮ই এপ্রিল গুরুতর অসুস্থতার কারণে তাকে ঢাকায় সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে করোনা পরীক্ষায় পজিটিভ আসে। সেখানে চিকিৎসার পরে গত ২২শে এপ্রিল করোনা নেগেটিভ হওয়ার পর কিছুটা সুস্থ্য হয়ে রাজবাড়ী শহরের ভবানীপুরস্থ বাড়িতে নিয়ে আসা হয়। গতকাল ৮ই মে তাকে ফরিদপুর ডায়ালাইলাসিস করার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসক ডায়ালাইসিস না করে তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন। বিকালে তাকে এ্যাম্বুলেন্স করে ঢাকাতে নিয়ে যাওয়া পথে বিকাল সোয়া ৫টায় তিনি এ্যাম্বুলেন্সের মধ্যে মৃত্যুবরণ করেন। 
  আজ ৯ই মে সকাল ১০টায় রাজবাড়ী শহরের খানকা শরীফ বড় মসজিদে তার প্রথম নামাজে জানাযা এবং সকাল ১১টায় তার পৈত্রিক বাড়ী রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের মোহাম্মদপুরে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।
  রাজবাড়ী প্রেসক্লাবের শোক ঃ রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আবুু মুসা বিশ্বাসের সহধর্মিনী জাহানারা খাতুনের ইন্তেকালে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোহাম্মদ জহুরুল হক এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গভীর শোক প্রকাশ করাসহ মরহুমার পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।  

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ