ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার বাবুপাড়া ইউনিয়নে দরিদ্রদের মাঝে এমপি জিল্লুল হাকিমের ঈদ উপহার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৫-০৮ ১৪:৩৩:১৫
পাংশা উপজেলার বাবুপাড়া ইউপিতে গতকাল শনিবার বিকেলে এমপি মোঃ জিল্লুল হাকিম এমপির সৌজন্যে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সৌজন্যে গতকাল ৮ই মে বিকেলে উপজেলার বাবুপাড়া ইউপির ২শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

  গতকাল শনিবার বিকেল ৪টায় স্থানীয় মাদরাসা মাঠে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণরোধে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় চলমান লকডাউনের ফলে অসহায় দরিদ্র মানুষের জন্য ঈদ উপহার বিতরণের অংশ হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ কর্মসূচীর আয়োজন করে।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ ইমান আলী সরদার, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সরদার, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সহসভাপতি জহুরুল হক সবুজ, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, পাংশা সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাকিম সরদারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ১পিস শাড়ী, ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি ও ২প্যাকেট সেমাই। দরিদ্র লোকজন ঈদ উপহার পেয়ে এমপি মোঃ জিল্লুল হাকিমকে ধন্যবাদ জানান।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ