ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ার যৌনপল্লীর সুবিধা বঞ্চিত ৬৫২ শিশুর মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-০৮ ১৪:৩৫:৪৩
করোনা সংক্রমণ রোধে লকডাউনের কারণে দৌলতদিয়া পূর্বপাড়ার(যৌনপল্লীর) সুবিধা বঞ্চিত ৬৫২ জন শিশুর মাঝে গতকাল ৮ই মে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ঈদের নতুন পোশাক বিতরণ করেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

করোনা সংক্রমণ রোধে লকডাউনের কারণে দৌলতদিয়া পূর্বপাড়ার(যৌনপল্লীর) সুবিধা বঞ্চিত ৬৫২ জন শিশুর মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে রাজবাড়ী জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ঈদের নতুন পোশাক উপহার দেওয়া হয়েছে।

  গতকাল ৮ই মে সকাল ১১টায় দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন শহীদ মিনার চত্বরে দেশের বৃহত্তর যৌনপল্লীর সুবিধা বঞ্চিত শিশুদের হাতে নতুন পোশাক তুলে দেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক মামুন অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আঃ জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি ও শিক্ষা) মোঃ মাহাবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) মোঃ সাইফুল হুদা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান মোঃ আব্দুর রহমান মন্ডল, যৌনকর্মীদের সংগঠন মুক্তি মহিলা সমিতির সভানেত্রী মোছাঃ মর্জিনা বেগম এবং অসহায় নারী ঐক্যের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দারা। যৌনপল্লীর শিশুরা যেন হাসি মুখে ঈদ পালন করতে পারে এজন্য আমি নিজে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগাযোগ করি। এখানকার ৬৫২ জন শিশুর জন্য এ ঈদ উপহার বরাদ্দ দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে অন্যদের দেওয়া হবে। 

  উল্লেখ্য, এরআগে গত ২৪শে এপ্রিল করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউনে গোয়ালন্দ উপজেলার ক্ষতিগ্রস্ত ১হাজার ৫শত অসহায় ও সুবিধা বঞ্চিত যৌনকর্মী, তৃতীয় লিঙ্গ(হিজরা) ও প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রদত্ত খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও চিড়া বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ