ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বালিয়াকান্দির প্রতি ইঞ্চি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে --
  • সোহেল মিয়া
  • ২০২০-০৬-০৬ ১৫:৫৬:৫৬
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম গতকাল ৬ই জুন উপজেলা পরিষদের অডিটোরিয়ামে স্কাউটের সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউট কমিটির সভাপতি একেএম হেদায়েতুল ইসলাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী উপজেলার এক ইঞ্চি জমিও ফাঁকা পড়ে থাকবে না। প্রতি ইঞ্চি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে। 
  গতকাল ৬ই জুন সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলার ৩২টি মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট ইউনিট সদস্যদের নিয়ে নিজ আঙিনায় সবজি চাষের উদ্যোগের প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
  ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম আরও বলেন, যখনই দেশে কোন মহামারী বা প্রাকৃতিক দুর্যোগ দেখা দিয়েছে তখনই তা মোকাবেলা করার জন্য সবার আগে স্কাউটসের সদস্যরা এগিয়ে এসেছে। নিজের ও পরিবারের কথা না ভেবে তারা ঝাঁপিয়ে পড়েছে বিপদগ্রস্ত মানুষের পাশে। এবারের করোনা পরিস্থিতিও তার ব্যতিক্রম নয়। করোনার এই সংকটকালে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকার নির্দেশিত সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্কাউটসের সদস্যদেরকে সবজি চাষে উৎসাহিত করতে হবে। করোনার পরবর্তী সময়ে যাতে দেশ কোন খাদ্য সংকটে না পড়ে তার জন্য এখন থেকেই আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে।
  উপজেলা স্কাউট কমিটির সাধারণ সম্পাদক ও বালিয়াকান্দি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অখিল কুমার কুন্ডুর সঞ্চালনায় সভায় ৩২টি মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট ইউনিটের টিম লিডার শিক্ষকগণ সভায় উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ