ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
উত্তরণ ফউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়ায় বস্ত্র বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-১০ ১৪:৩২:২৮
উত্তরণ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল ১০ই মে দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান ১৩০০ অসহায় যৌনকর্মীদের মাঝে শাড়ি কাপড় ও অসহায় পুরুষদের মাঝে ২০০ লুঙ্গি বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-পিপিএম(বার) ও চেয়ারম্যান উত্তরণ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাকালীন সময়ে অসহায় অবস্থায় থাকা রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর যৌনকর্মী ও অসহায় দুস্থদের মাঝে শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

  গতকাল ১০ই মে দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান ১৩০০ অসহায় যৌনকর্মীদের মাঝে শাড়ি কাপড় ও অসহায় পুরুষদের মাঝে ২০০ লুঙ্গি বিতরণ করা হয়।

  অসহায় নারী ঐক্য সংগঠনের সার্বিক সহযোগিতায় উত্তর দৌলতদিয়া সোহরাপ মন্ডল পাড়া সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়ির আঙ্গিনায় অসহায় যৌনকর্মী ও অসহায় পুরুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

  এ সময় অতিরিক্ত পুলিশ(সদর সার্কেল) মোঃ শরীফ-উজ-জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ও অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ