ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে সেনাবাহিনীর উদ্যোগে করোনা প্রতিরোধে জীবাণু মুক্তকরণ টানেল উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৬ ১৫:৫৯:১১
করোনা ভাইরাস প্রতিরোধে রাজবাড়ী পৌরসভার সামনে প্রধান সড়কে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন কর্তৃক নির্মিত জীবাণু মুক্তকরণ টানেল গতকাল ৬ই জুন উদ্বোধন করেন ৫৫ পদাতিক ডিভিশনের ২১পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রিয়াজুর রহমান -মা

করোনা ভাইরাস প্রতিরোধে রাজবাড়ী পৌরসভার সামনে প্রধান সড়কে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন কর্তৃক নির্মিত জীবাণু মুক্তকরণ টানেল গতকাল ৬ই জুন বেলা সাড়ে ১১টায় উদ্বোধন করা হয়েছে।  
  জীবানু মুক্তকরণ টানেল উদ্বোধন করেন ৫৫ পদাতিক ডিভিশনের ২১ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রিয়াজুর রহমান।
  এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, ১০ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল মঞ্জুরুল হক, উপ-অধিনায়ক মেজর মির্জা ইমরান, ক্যাপ্টেন সাকিব, রাজবাড়ী পৌরসভার প্যানেল মেয়র নির্মল চক্রবর্তী শেখর ও ওয়ার্ড কাউন্সিলর এএফএম শাহজাহানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  টানেল উদ্বোধনকালে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রিয়াজুল হক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের বিভিন্ন জেলার ন্যায় রাজবাড়ীতেও টানেল স্থাপন করাসহ করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। 
  তিনি আরো বলেন, রাজবাড়ীতে আরো কয়েকটি স্থানে জীবাণুমুক্ত টানেল নির্মাণ করা হবে। আগামী সপ্তাহের মধ্যে সদর হাসপাতাল সড়কে একটি জীবাণুমুক্ত টানেল নির্মাণ করা হবে।
  রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, জেলার বিভিন্ন স্থান থেকে আসা যানবাহন টানেলে প্রবেশ করলে স্বয়ক্রিয়ভাবে জীবানুমুক্ত হয়ে রাজবাড়ী বাজারসহ অফিস-আদালতের বিভিন্ন গুরুত্বপূর্ণ দফতরে প্রবেশ করতে পারবে। গাড়ি ও পথচারীকে জীবাণু মুক্ত করতে পানির সঙ্গে মানুষের ব্যবহার উপযোগী মেডিসিন ব্যবহার করা হচ্ছে। এর ফলে সব ধরণের যানবাহন এবং মানুষের শরীরে লেগে থাকা জীবাণু নষ্ট করা সম্ভব হবে। তার ফলে যানবাহনের মাধ্যমে করোনা ভাইরাস ছড়াতে পারবে না।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ