ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ভারী বৃষ্টিতে জলাবদ্ধতা॥জনদুভোর্গ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-১১ ১৪:১৭:৫০
রাজবাড়ী শহরের গতকাল মঙ্গলবার দুই দফায় ভারী বৃষ্টিতে শহরের কাপড় বাজার, তরকারি বাজারসহ অন্যান্য সড়কগুলোতে জলাবদ্ধা সৃষ্টি হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের গতকাল মঙ্গলবার দুই দফায় ভারী বৃষ্টিতে শহরের কাপড় বাজার, তরকারি বাজারসহ অন্যান্য সড়কগুলোতে জলাবদ্ধা সৃষ্টি হয়। এ সময় ঈদের বাজার করতে আসা মানুষের ভোগান্তিতে পড়ে। 

  সরেজমিন রাজবাড়ী বাজার ঘুরে দেখা যায়, সড়কে বৃষ্টির পানি থাকায় ক্রেতা  রাস্তার বের হতে পারছে না। 

  জামা কিনতে আসা কলেজ ছাত্র আলভি হাসান মেহেদী জানান, এত অল্প সময়ের মধ্যে প্রচুর বৃষ্টি হয়েছে। এতে করে রাজবাড়ী কাপড় বাজারের সড়কে গুলো পানি জমে গেছে এতে করে একস্থান থেকে অন্যস্থানে ঘুরতে পারছি না। একটি দোকানের সামনে আমরা দাঁড়িয়ে ছিলাম। কখন বৃষ্টি ও পানি কমবে তখন বের হবো। 

  নিত্যপণ্য কিনতে আসা রহিম বলেন, আমি বাজার করতে আসছি কিন্তু বৃষ্টির নামার কারণে দেখা এক দোকান থেকে অন্য দোকানে যেতে পারছি না। বৃষ্টি নামলে রাজবাড়ী বাজারে জলাবদ্ধা সৃষ্টি হয়। এটা পৌরসভা কর্তৃপক্ষকে দেখার দরকার। 

  দোকানের মালিক ছত্তার শেখ বলেন, আমাদের রাজবাড়ীতে একটু বৃষ্টি হলেই অনেক স্থানে পানি জমে থাকে এটার সমাধান করতে হবে। যদি এই ভাবে পানি জমে থাকে ক্রেতা ও বিক্রেতা দুজনের সমস্যা হয়। পৌরসভার পক্ষ থেকে এটা সমাধান করা উচিত।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ