ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
র‌্যাবের অভিযানে পাংশা থেকে ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেপ্তার॥মাইক্রোবাস জব্দ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-১৩ ১৫:৫২:৪৩
র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গতকাল ১৩ই মে বিকালে পাংশা থানাধীন মাছপাড়া বাসস্ট্যান্ডের ডন মোড় এলাকায় অভিযান পরিচালনা ২জন মাদক ব্যবসায়ীকে ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গতকাল ১৩ই মে বিকালে পাংশা থানাধীন মাছপাড়া বাসস্ট্যান্ডের ডন মোড় এলাকায় অভিযান পরিচালনা ২জন মাদক ব্যবসায়ীকে ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে।
  গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে গতকাল ১৩ই মে বিকালে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন মাছপাড়া বাসস্ট্যান্ডের ডন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ জাহাঙ্গীর(৪২), পিতা-মোঃ নুরুল হক, সাং-হোসেন মার্কেট, থানা-টঙ্গী, জেলা-গাজীপুর ও ২। মোঃ সাবদুল(২৮), পিতা-আকালু মন্ডল, সাং-হুদমা বাগিচাপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে আটক করে। এ সময় আটককৃত হেফাজতে থাকা ৩৩৭ বোতল ফেন্সিডিল ও মাদক দ্রব্য বেচাকেনার কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন এবং ১টি মাইক্রোবাস জব্দ করা হয়।
  উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার পাংশা থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ