ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করলেন এমপি পুত্র মিতুল
  • রাকিবুল ইসলাম
  • ২০২০-০৬-০৭ ১৫:১৬:১৪
কালুখালীতে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে গতকাল রবিবার বিকালে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণকালে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল বক্

রাজবাড়ী জেলার কালুখালীতে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য আশিক মাহমুদ মিতুল। 
  গতকাল রবিবার বিকালে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবির সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক সোহেল আলী মোল্লার সঞ্চালনায়  উপজেলা ও ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উপকরণ বিতরণকালে কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী(টিটো), কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল বিশ^াস, মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম লাবু, সদস্য জামির হোসেন জয়, হাফিজুর রহমান লাল্টু, সুমন,  জেলা ছাত্রলীগের সভাপতি ও কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু, শেখ মোঃ রিপন, হেদায়েতুল ইসলাম সোহাগসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
  এ সময় জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল বলেন, বর্তমান সময় আমাদের জন্য খুবই ঝুকিপূর্ণ। স্বাস্থ্য অধিদপ্তর আজ রাজবাড়ী জেলাসহ ৫০টি জেলাকে রেড জোন ঘোষণা করেছে। তাই আমাদের সকলকে বিভিন্ন দায়িত্ব ভাগ করে নিয়ে কাজ করতে হবে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাহির থেকে কোনো লোক আমাদের এলাকায় আসলে তাদের ১৪দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সাধারণ মানুষ যেন শান্তিতে থাকে এবং চোর ডাকাত সহ আইন-শৃঙ্খলা রক্ষায় পাহাড়ার ব্যবস্থা করা যেতে পারে। দলের মধ্যে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। 
  এ ছাড়াও তিনি করোনা মোকাবেলায় ৩টি আলাদা কমিটি গঠন করে দায়িত্ব বন্টনের পরামর্শ প্রদান করে সকলকে সচেতন ও স্বাস্থ্য বিধি মেনে চলতে আহবান জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ