ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে অসহায় কৃষকের ধান কেটে দিল যুবলীগের ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-১৯ ১৪:৪১:৪৭
রাজবাড়ী সদর উপজেলার দয়ালনগর গ্রামে করোনাভাইরাসের প্রার্দুভাবে শ্রমিক সংকটের কারণে গতকাল ১৯শে মে কৃষক নাজিম উদ্দিন মন্ডলের ২বিঘা জমির ধান কেটে দিয়েছে যুবলীগের ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে করোনাভাইরাসের প্রার্দুভাবে শ্রমিক সংকটে হতদরিদ্র এক কৃষকের ধান কেটে দিয়েছে যুবলীগের ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা। 

 গতকাল ১৯শে মে সকাল থেকে দুপর পর্যন্ত জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও যুবলীগ নেতা এস.এম মনিরুল ইসলাম মঈনের উদ্যোগে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের কৃষক নাজিম উদ্দিন মন্ডলের ২বিঘা জমির ধান কেটে দেওয়া হয়।

  ধান কাটায় অংশ নেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাব আহমেদ, যুবলীগ নেতা শাহেদ মিয়া, সেলিম মোল্লা, সাজেদুর রহমান সেলিম, মমিনুল ইসলাম মমিন, রহিম ফকির, আনিসুর রহমান মৃধা আনিস, নারায়ন দাস, শফিকুল ইসলাম শফিক, আব্দুর রাজ্জাক, সাজ্জাদ হোসেন, হানিফ সেখ, সবুজ শেখ, রিজন আহমেদ, জাহাঙ্গীর  হোসেন ফরিদ, আমিনুল ইসলাম ঠান্ডু, মিন্টু রাজ, আসলাম সেখ ও সেখ ফরিদসহ  প্রায় ১৮/১৯ জনের একটি দল। 

  ধান কাটা শেষে যুবলীগ নেতা মনিরুল ইসলাম মঈন বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আমরা কৃষকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে রাজবাড়ীতে অসহায় কৃষকদের ধান কেটে দিচ্ছি। এই কর্মসূচী আগামীতেও অব্যাহত থাকবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ