ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নিখোঁজের ৩দিন পর পাংশা উপজেলার কলিমহরে পাট ক্ষেতে থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৫-১৯ ১৪:৪৪:৫৭
পাংশা উপজেলার সাঁজুরিয়া গ্রামের একটি পাট ক্ষেত থেকে গতকাল ১৯শে মে সকালে ৬ বছর বয়সের শিশু পুত্র মুরসালীনের বস্তাবন্দী মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া গ্রামের কৃষক নবাব আলী মন্ডলের ৬ বছর বয়সের শিশু পুত্র মুরসালীন নিখোঁজের ৪দিনের মাথায় গতকাল ১৯শে মে সকালে বাড়ির অদূরে একটি পাট ক্ষেত থেকে তার বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

  স্থানীয়রা পাট ক্ষেতে বস্তাবন্দী লাশ দেখে পাংশা মডেল থানা পুলিশকে জানায়।

  খবর পেয়ে বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। পাংশা মডেল থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং পোষ্ট মর্টেমের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করেন।

  জানা যায়, গত ১৬ই মে সকাল আনুমানিক ৭টার দিকে নিজ বাড়ির পাশে (সরিষা-হোসেনডাঙ্গা বাজার সড়ক) পাকা রাস্তার উপর থেকে শিশু মুরসালীন অপহৃত হয় বলে প্রচার করা হয়। সে আলোকে নিহত শিশু মুরসালীনের পিতা নবাব আলী মন্ডল পাংশা মডেল থানায় জিডি করেন।

  এদিকে গতকাল বুধবার সকাল ৯টার দিকে মাঠ থেকে ঘাস নিয়ে বাড়ি ফেরার পথে এক মহিলা পাট ক্ষেতের মধ্যে বস্তাবন্দী লাশ সাদৃশ্য দেখে লোকজনকে জানায়। এরপর স্থানীয় লোকজন নবাব আলী মন্ডলের বাড়ীর দক্ষিণে আনুমানিক চারশ’ গজ দূরে কৃষক বছির উদ্দিনের পাট ক্ষেতে বস্তাবন্দী লাশ দেখতে পায়। বেলা বাড়ার সাথে সাথে লোকজন সেখানে ভিড় জমায়। শিশু মুরসালীনের বস্তাবন্দী লাশ দেখে স্বজনরা আহাজারি করে এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত শিশু মুরসালীনের গায়ে সাদা হাফ শার্ট ও পড়নে রঙিন থ্রিকোয়ার্টার প্যান্ট ছিল। শুরু থেকেই ঘটনার নেপথ্য নিয়ে প্রশ্ন উঠে। এটি অপহরণ নাকি অন্য কোনো বিষয় তা নিয়ে গুঞ্জন শুরু হয়। ইতোমধ্যে নবাব মন্ডলের ভাস্তে রনি মন্ডল(১৫) এর কর্মকান্ড নিয়ে এলাকায় লোকমুখে সমালোচনা ঝড় উঠেছে। প্রথমে রনির দিকে অভিযোগের তীর ছোড়া হলেও পারিবারিকভাবে তা চেপে যাওয়া হয় বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিষয়টি খতিয়ে দেখছেন।

  গতকাল ১৯শে মে বিকেলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ঘটনার মোটিভ উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ