ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে কালুখালী থানার ওসিসহ নতুন আরো ৫জন করোনায় আক্রান্ত॥জেলায় মোট আক্রান্ত ৮০জন
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৬-০৭ ১৫:২৫:৩৪

এবার রাজবাড়ী জেলার কালুখালী থানার ওসি কামরুল হাসানসহ জেলায় আরো ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৪জন পুলিশ সদস্যসহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮০জনে। 

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম গতকাল ৭ই জুন এ তথ্য নিশ্চিত করে বলেন, ১২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। সেখান থেকে কালুখালী থানার ওসি কামরুল হাসান, বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ২জন এবং বালিয়াকান্দি সদর ইউনিয়নের ২জনসহ মোট ৫জনের রিপোর্ট পজিটিভ এসেছে। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, নতুন করে উপজেলার যে ৪জন আক্রান্ত হয়েছেন তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা আসবেন। যদি তাদের শারীরিক অবস্থা ভালো হয়, তাহলে তাদেরকে নিজ বাড়ীতেই আইসোলেশনে থাকার পরামর্শ প্রদান করা হবে।
  সিভিল সার্জনের কার্যালয়ের একটি সূত্র জানায়, কালুখালী থানার ওসি কামরুল হাসান তার এক অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়েছিলেন। সেখান থেকে আসার পর তিনি জ্বরে আক্রান্ত হন। তারপর নমুনা পরীক্ষায় তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি ধরা পড়ে। বর্তমানে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তার পূর্বে কালুখালীতে গত ১লা জুন শিশু মোঃ কারিফ হাসান(৮) করোনায় আক্রান্ত হয়।
  পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার বলেন, কালুখালী থানার ওসি কামরুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি আইসোলেশনে রয়েছেন এবং ভালো আছেন। তার অবর্তমানে কালুখালী থানার পরিদর্শক (তদন্ত) ওসি’র দায়িত্ব পালন করবেন।
  বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাফিন জব্বার জানান, বালিয়াকান্দি সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামের ২জন ও জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৩০শে মার্চ তাদের শরীরে করোনার উপসর্গ দেখা এবং ২রা জুন তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। বালিয়াকান্দি উপজেলায় নতুন ৪জনসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭জনে। 
  উল্লেখ্য, বর্তমানে রাজবাড়ী জেলায় মোট ৪জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ১জন ওসি(ইন্সপেক্টর) এবং ৩জন কনস্টেবল। প্রথম গত ২৪শে মে গোয়ালন্দ ঘাট থানা এলাকায় দায়িত্ব পালনকারী পুলিশ কনস্টেবল মোঃ মুন্না শেখ(২৫) করোনা পজেটিভ হয়। এরপর গত ৩০শে মে কালুখালী থানার কনস্টেবল মোঃ বিল্লাল চৌধুরী(২৪) ও কনস্টেবল মোঃ রফিকুল ইসলাম (৩০)কে করোনা পজেটিভ হওয়ায় তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ