ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের হারেজ মিয়ার পাড়ায় এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২১-০৫-২৪ ১৫:০৭:২২
গোয়ালন্দ উপজেলার হারেজ মিয়ার পাড়া গ্রামে গত ২৩শে মে দিনগত রাতে নিজ বাড়ীতে গলায় ফাঁস নিয়ে কিশোর রিমন মন্ডল আত্মহত্যা করায় তার পরিবারের সদস্যরা আহাজারী করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার হারেজ মিয়ার পাড়া গ্রামে নিজ বাড়ীতে গলায় ফাঁস নিয়ে রিমন মন্ডল (১৪) এক কিশোরের আত্মহত্যার ঘটনা ঘটেছে।  

  গত ২৩শে মে দিনগত রাতে যে কোন সময় এ ঘটনাটি ঘটে। সকাল ৭ টার দিকে ঘরের দরজা ভেঙ্গে লাশ বের করা হয়। 

  নিহত কিশোর রিমন মন্ডল উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ড এর হারেজ মিয়া পাড়া গ্রামের মোঃ আক্কাস মন্ডলের ছেলে।  

  গোয়ালন্দ ঘাট থানা পুলিশের এসআই মিজান আকন্দ কিশোরের লাশ উদ্ধার পূর্বক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ রাজবাড়ী জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

  নিহতের মামা মোঃ সাত্তার মোল্লা বলেন, রিমন প্রতিদিনের ন্যায় মাটির ড্রাম ট্রাক চালিয়ে রাত ১০/১১ টার দিকে বাড়ী এসে খেয়ে দেয়ে ওর নিজের রুমে ঘুমাতে যায়। পরদিন গত রবিবার ভোরের দিকে রাড়ির সামনে থেকে অন্য এক ট্রাক ড্রাইভার ওর নাম ধরে ডাকতে থাকে। রিমন ডাকে কোন সাড়া না দেয়ায় বাবা-মা আবারো রিমন কে ডাকতে থাকে। কোন সাড়াশব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় রিমন ঘরের চালের আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে ঝুলছে। দ্রুত তার বাবা, মা নিচে নামিয়ে ফেলে। তবে কি কারণে তার মৃত্যু ঘটেছে তা এখনো জানা যায়নি। রিমনের এ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পরিবারে চলছে শোকের ছায়া।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এক কিশোরের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ