ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে পুনঃ খননকৃত জলাশয়ে পোনা অবমুক্তকরণ ও খাদ্য বিতরণ
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০৫-২৬ ১৫:৩৭:৩২
গোয়ালন্দ উপজেলার অম্বলপুর মসজিদ পুকুরে গতকাল বুধবার পোনামাছ অবমুক্ত ও খাদ্য বিতরণ করেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব হাফছা বেগম -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ মাছ চাষীদের পূণর্বাসনের অংশ হিসেবে জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় পুনঃ খননকৃত জলাশয়ে মাছের খাবার ও পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। 

  গোয়ালন্দ উপজেলা মৎস্য অফিসের আয়োজনে উপজেলার অম্বলপুর(মসজিদ পুকুরে) পোনামাছ অবমুক্ত ও খাদ্য বিতরণ করা হয়।  

  গতকাল বুধবার সকাল ১০টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব হাফছা বেগম।

  রাজবাড়ী  জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুিন্স, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা নির্বাহী কর্মকতা  আজিজুল হক খান, জলাশয় সংস্কারের মাধ্যমে  মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্পের রাজবাড়ীর উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ ফিরোজ আহমেদ তপু ও উপজেলা মৎস্য কর্মকতা মোঃ রেজাউল শরীফসহ মৎস্য অফিসের কর্মকর্তাগণ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  পরে ছোটভাকলা ইউনিয়নের ছোট ভাকলা গ্রামে সুফলভোগীদের সহিত এক মতবিনিময় ও বৃক্ষরোপণ কর্মসূচী ও পালন করা  হয়।   

  প্রধান অতিথি উপসচিব হাফছা বেগম বলেন সরকার মাছের উৎপাদন বৃদ্ধি করতে নানামুখী উদ্যোগ নিয়েছেন। সেই উদ্যোগের অংশ হিসেবে আজ ক্ষতিগ্রস্থ মাছ চাষিদের মাঝে মাছের পোনা ও খাবার দেয়া হচ্ছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ