ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু
  • শেখ মামুন
  • ২০২১-০৫-২৮ ১৪:১২:০০
রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৮শে মে বিকালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলায় জাতির পিতা শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ ইউনিয়ন পর্যায়ে খেলা গতকাল ২৮শে মে বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে উদ্বোধন করা হয়েছে। 

  রাজবাড়ী সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা ও জেলা ক্রীড়া সংস্থায় সহযোগিতায় সদর উপজেলার নির্বাহী অফিসার ফাইমি মোঃ সায়েফের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে ভাইস  চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ফুটবল ফেডারেশনের জেলা শাখার সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক টগর বক্তব্য রাখেন।

  উদ্বোধনী খেলায় ইউনিয়নের চারটি বালক দল অংশগ্রহণ করে। তার মধ্যে মিজানপুর ইউনিয়ন ১-০ গোলে চন্দনী ইউনিয়নকে পরাজিত করে। দ্বিতীয় ম্যাচে বরাট ইউনিয়ন খানগঞ্জ ইউনিয়নকে পরাজিত করে বিজয়ী হয়। 

  প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস স্বল্প সময়ে  মধ্যে সুন্দর একটি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করায় ইউএনও, উপজেলা ও জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল ফেডারেশনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

  উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলায় ১৪টি ইউনিয়নের দল এই খেলায় অংশ নেবে। ইউনিয়ন পর্যায়ে যারা জয়ী হবে তারা উপজেলা পর্যায়ে খেলার সুযোগ পাবে। আর যারা উপজেলা পর্যায়ে জয়ী হবে তারা জেলা পর্যায়ে খেলতে পারবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ