ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত ৪১৩৮ জনের মধ্যে সুস্থ ৪০৬০ জন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-২৯ ১৪:৪৫:৫৬

রাজবাড়ী জেলায় নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী করোনা ভাইরাসে আক্রান্ত ৪১৩৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৪০৬০ জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছে ৩৭জন।

  ২০২০ সালের গত ৭ই এপ্রিল রাজবাড়ী জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয়। এরপর থেকে গতকাল ২৯শে মে পর্যন্ত জেলাতে এ পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪ হাজার ১৩৮ জন। 

  গতকাল ২৯শে ই মে দুপুরে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি জানান।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গতকাল ২৯শে মে র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১৫টি নমুনা পরীক্ষা করা হয়। তাদের  মধ্যে থেকে ২জনের শরীরে করোনা পজিটিভ এবং গত ২৫ শে মে আরটি পিসিআরের মাধ্যমে ১৫জনের নমুুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজকে তাদের রির্পোট হাতে পেয়েছি তাদের এদের মধ্যে ১জনের করোনা পজেটিভ। 

  এ পর্যন্ত রাজবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪ হাজার ১ শত ৩৮ জন। এর মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪ হাজার ৬০ জন। মৃত্যুবরণ করেছে ৩৭ জন।  

এ জেলাতে মোট করোনা ভাইরাসে ৪ হাজার ১ শত ৩৮ জন আক্রান্ত হয়েছে। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ৩ শত ২১ জন, পাংশায় ৮ শত ৭৬ জন, কালুখালীতে ২ শত ৬৬ জন, বালিয়াকান্দিতে ৩ শত ৪৯ জন, গোয়ালন্দ উপজেলার ৩ শত ২৬ জন।

  তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪০৬০ জন। সদর উপজেলার ২হাজার ২৭৫ জন, পাংশায় ৮৬০ জন, কালুখালীতে ২৫৯ জন, বালিয়াকান্দিতে ৩ শত ৪৫ জন, গোয়ালন্দ উপজেলার ৩ শত ২১ জন।

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৭ জনের। সদর উপজেলার ২১ জন, পাংশায় ৯ জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২ জন। করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৪ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩৭ জন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ