ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে মৎস্য চাষীদের মাঝে মাছের খাদ্য বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-২৯ ১৪:৪৬:১৮
মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ গতকাল ২৯শে মে গোয়ালন্দ উপজেলার পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মৎস্য চাষীদের মাঝে মাছের খাদ্য বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাঝে মাছের খাদ্য বিতরণ করা হয়েছে। 

  গতকাল ১১টায় ২৯শে মে গোয়ালন্দ উপজেলার পরিষদ মিলনায়তনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তরের উদ্যোগে ৩ জন মৎস্য চাষীকে ২৫০ কেজি করে মাছের খাদ্য দেওয়া হয়। 

  এ উপলক্ষে গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার আজিজুল হক খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ বক্তব্য রাখেন।

  আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী, জেলা মৎস্য কর্মকর্তা জয়দের পাল, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীনসহ প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান ও গোয়ালন্দের সিনিয়র মৎস্য কর্মকর্তা(অঃ দাঃ) রেজাউল শরীফসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

  প্রধান অতিথির বক্তব্যে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ মৎস্য চাষীদের জন্য মাছের খাদ্য বিতরণ করা হলো। যাতে করোনাকালে যে সকল মৎস্য চাষীরা ক্ষতিগ্রস্থ হয়েছে তারা আবার ঘুরে দাড়াতে পারে। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ