ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট উদ্বোধন
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৫-৩০ ১৫:১৭:৩২
কালুখালী উপজেলা রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল রবিবার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ এর খেলা উদ্বোধন করা হয়েছে।

  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো খেলার উদ্বোধন করেন। 

  এ সময় অন্যান্যের মধ্যে কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসতিয়াক হোসেন চৌধুরী রানা,  রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আয়ুব আলী, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম, মদাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মৃধা, মৃগী ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর, সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  খেলায় ৭টি ইউনিয়নের মধ্যে বালক বিভাগে চ্যাম্পিয়ন হয় রতনদিয়া ইউনিয়ন পরিষদ এবং রানার্সআপ বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ। সর্বোচ্চ গোলদাতা হিসেবে ইকবাল খান এবং সেরা খেলোয়ার হিসেবে রাকিবুল ইসলাম পুরস্কার প্রাপ্ত হন। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ