ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে গোয়ালন্দ পৌরসভা দল চ্যাম্পিয়ন
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২১-০৫-৩১ ১৫:০৩:৫৭
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল ৩১শে মে বিকাল পুরস্কার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল ৩১শে মে বিকাল ৪টায় গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

  গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গত ২৮শে মে টুর্ণামেন্ট শুরু হয়। গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দল এতে অংশ নেয়। এর মধ্যে গোয়ালন্দ পৌরসভা ও ছোট ভাকলা ইউনিয়ন ফাইনালে একে অপরের মুখোমুখি হয়। 

  খেলায় গোয়ালন্দ পৌরসভা ২-০ গোলে ছোট ভাকলা ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় দলের পক্ষে ২টি গোল করেন সাগর ও নয়ন। 

  টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ছোট ভাকলা ইউনিয়নের হৃদয়, সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান ছোট ভাকলা ইউনিয়নের খেলোয়াড় মনোয়ার হোসেন, ম্যান অব দ্যা ম্যাচ গোয়ালন্দ পৌরসভার নয়ন ম্যান অব দ্যা ফাইনাল পৌরসভা একাদশের কামরুল।

  টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুল হক খান মামুন। 

  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী। 

  বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) বিপ্লব ঘোষ, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যাপক এনায়েত হোসেন জাকির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ ও সাধারণ সম্পাদক আকাশ সাহা প্রমুখ।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ