ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ভ্রাম্যমান আদালতে তিন মাদকসেবীর জরিমানাসহ জেল
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০৬-০১ ১৪:৪২:৪১
বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল এলাকায় গতকাল মঙ্গলবার বিকালে গাঁজা সেবন অবস্থায় আটক ৩জনকে ভ্রাম্যমান আদালত জরিমানাসহ কারাদন্ড প্রদান করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় গতকাল মঙ্গলবার বিকালে অভিযান পরিচালনা করে গাঁজা সেবন অবস্থায় ৩জনকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতে তাদেরকে জরিমানাসহ কারাদন্ড প্রদান করা হয়।

  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে বহরপুর ইউনিয়নের ইলিশকোল ফায়ার সার্ভিস স্টেশন এলকায় গাঁজা সেবন অবস্থায় ৭পুড়িয়া গাঁজাসহ ৩জনকে আটক করেন। আটককৃতরা গাঁজা সেবনের অপরাধ স্বীকার করায় প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড এবং জামালপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের কালাম মন্ডলের ছেলে আব্দুল রউব মন্ডল (৫০)কে ২হাজার, বহরপুর ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত আইন উদ্দিন শেখের ছেলে হবিবর রহমান শেখ (২৬)কে ৫শত ও রায়পুর গ্রামের মকবুল শেখের ছেলে টুকু শেখ (২০)কে ৫শত মোট ৩হাজার টাকা জরিমানা করা হয়। 

  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা। এ সময় বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, এসআই মাজাহারুলসহ সঙ্গী ফোর্স উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ