ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের উজানচরে গলায় ফাঁস নিয়ে গৃহবধুর আত্মহত্যা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-০১ ১৪:৪৫:২৩
গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাজী আঃ গফুর মন্ডল পাড়া গ্রামে গলায় ফাঁস নিয়ে গৃহবধু মোছাঃ কুলছুম বেগম আত্মহত্যা করায় পরিবারের সদস্যরা আহাজারী করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড হাজী আঃ গফুর মন্ডল পাড়া গ্রামে গতকাল ১লা জুন বিকালে আনুমানিক সাড়ে ৪টার দিকে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে গৃহবধু মোছাঃ কুলছুম বেগম(৪০) আত্মহত্যা করেছে।

  নিহত গৃহবধুর স্বামীর নাম মোঃ আমির ব্যাপারী(৪৫)। সে মৃতঃ মোঃ নিমাই ব্যাপারীর ছেলে। মৃত গৃহবধুর পিতার নাম মোঃ কালাম শেখ। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের বকারটিলা গ্রামের বাসিন্দা। 

  গৃহবধুর ছেলের স্ত্রী সেতু আক্তার বলেন, আমি দুপুর বেলায় বাড়িতেই ছিলাম। আমি খেয়াল করিনি যে আমার শ্বাশুড়ীর ঘর বন্ধ। কিছুক্ষন পর আমার শ্বশুর এসে ঘর আটকানো দেখে আমি আর আমার শ্বশুর তাকে ডাকতে থাকি। দরজা খুলছে  না বলে দরজা ধাক্কা দিয়ে খুলে দেখি শ্বশুড়ী ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলছে।

  মৃতার স্বামী আমির ব্যাপারী বলেন, আমার ৩টি ছেলে আছে। আজ মঙ্গলবার সকালে আমি নদীতে মাছ ধরতে যাই। দুপুরে মাছ বিক্রি করে বাড়ী এসে দেখি ঘরের দরজা বন্ধ দেখে আমার স্ত্রী কে ডাকতে থাকলে, দরজা না খুললে একপর্যায়ে ধাক্কা দিয়ে দরজা খুলে দেখি ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতে দেখি। আমরা দ্রুত তার গলা থেকে ওড়না খুলে দেখি দম আছে। আমাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পাশের বাড়ীর একটি রিক্সায় করে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে রওনা হলে কিছুদূর যাওয়ার পর দেখি আর দম নেই। তারপর তাকে আবার বাড়ি নিয়ে আসি।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ