ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির সোনাপুরে র‌্যাবের অভিযানে ৬৫পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-০৩ ১৪:৪০:১৮
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৩ই জুন বিকালে বালিয়াকান্দি উপজেলার সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে ৬৫পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে ৬৫পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। 

  গতকাল ৩ই জুন বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

  গ্রেপ্তারকৃতরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মন্ডলের ছেলে মান্নান মন্ডল(৫৯) ও কালুখালী উপজেলার মাঝবাড়ি গ্রামের মৃত কিয়াম উদ্দিন মল্লিকের ছেলে রবিউল ইসলাম মল্লিক(২৮)।

  র‌্যাব-৮ সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামে দীর্ঘদিন ধরে দুই মাদক ব্যবসায়ী পাইকারী ও খুচরা মাদক বিক্রি করে আসছে। তার ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার বিকালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে ৬৫ পিস ইয়াবা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৪টি সীম কার্ড ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ