ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন কার্যক্রম শুরু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৮ ১৫:১৮:৩৪
রাজবাড়ী পৌরসভা এলাকায় ডেঙ্গু প্রতিরোধে গতকাল ৮ই জুন সকালে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী ফগার মেশিন দিয়ে ওষুধ স্প্রে’র মাধ্যমে এডিস মশা নিধনের কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

ডেঙ্গু প্রতিরোধে ফগার মেশিন দিয়ে ওষুধ স্প্রে’র মাধ্যমে এডিস মশা নিধনের কার্যক্রম শুরু করেছে রাজবাড়ী পৌরসভা। গতকাল ৮ই জুন সকালে রাজবাড়ী পৌরসভা কার্যালয়ের সামনে এ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী।
  এ সময় ভারপ্রাপ্ত সচিব আব্দুল্লাহ আল মামুন, প্যানেল মেয়র নির্মল চক্রবর্তী শেখর, পৌর কাউন্সিলর এএফএম শাহজাহান, কাজী মাহাতাব উদ্দিন তৌহিদ, মোঃ মিজানুর রহমান ও পৌর কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  এডিস মশা নিধন কার্যক্রম উদ্বোধনকালে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা পৌরসভার চলমান প্রক্রিয়া। এই পরিস্কার পরিচ্ছন্নতা আমাদের অব্যাহত আছে। আজ থেকে ডেঙ্গু প্রতিরোধে বিশেষ পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করলাম। সেই সাথে ফগার মেশিনের সাহায্যে সাড়া রাজবাড়ী শহরের আনাচে কানাচে যেখানে এডিস মশার উৎপত্তিস্থল সেখানে ওষুধ ছিটানোর কার্যক্রম শুরু করা হলো। 
  তিনি বলেন, রাজবাড়ী পৌরবাসীর কাছে আমার আবেদন, এডিস মশা নিয়ন্ত্রনে রাখার জন্য যার যার বাড়ীর আঙিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখবেন এবং যেখানে পানি জমে সেই জায়গাটা পরিস্কার রাখবেন। যাতে এডিস মশার উৎপত্তি না হয়। সেই সাথে চলমান করোনা মহামারীর সময় আপনারা ঘরে থাকুন, সুস্থ  থাকুন, নিজেকে সুরক্ষিত রাখুন এবং স্বাস্থ্য বিধি মেনে চলুন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ