ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সদর ভূমি অফিসে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন
  • আশিকুর রহমান
  • ২০২১-০৬-০৬ ১৪:১৪:৩৯
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ৬ই জুন বিকেলে সদর উপজেলা ভূমি অফিসে বেলুন উড়িয়ে এবং সেবা গ্রহীতাদের মধ্যে কবুলিয়ত হস্তান্তরের মাধ্যমে ভূমি সেবা সপ্তাহ-২০২১ উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিসে গতকাল ৬ই জুন বিকেলে ভূমি সেবা সপ্তাহ-২০২১ উদ্বোধন করা হয়েছে।

  উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে এবং সেবা গ্রহীতাদের মধ্যে কবুলিয়ত হস্তান্তরের মাধ্যমে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

  এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল ও জেলা প্রশাসকের কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর মোঃ হাবিবুল্লাহ উপস্থিত ছিলেন। 

  ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন শেষে জেলা প্রশাসক দিলসাদ বেগম খাজনা দাতাদের অনলাইন ভিত্তিক খাজনা পরিশোধের রেজিস্ট্রেশন করার বুথ পরিদর্শন করেন এবং সেবা সপ্তাহের সার্বিক বিষয়ে সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমানকে সার্বিক নির্দেশনা প্রদান করেন। যাতে ভূমি সেবা সপ্তাহটি বাস্তবিক অর্থেই সেবা গ্রহীতাদের জন্য সেবা প্রাপ্তির সপ্তাহ হয়।

  উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান বলেন, সারাদেশের মতো রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিসেও ৬ই জুন থেকে ১০ই জুন পর্যন্ত সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহ-২০২১ উদযাপন করা হচ্ছে। সেবা সপ্তাহ চলাকালীন সময়ে উপজেলা ভূমি অফিসে সেবা গ্রহীতাদের অনলাইন ভিত্তিক খাজনা পরিশোধের রেজিস্ট্রেশনের কাজ করে দেওয়া হবে এবং ভূমি উন্নয়ন কর জমা নেওয়া হবে। এ সময় ভূমি মালিকগণের মোবাইল নম্বর, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের এক কপি ছবি, খতিয়ানের কপি ও সর্বশেষ খাজনা দাখিলার কপি নিয়ে আসতে হবে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ