ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ শুরু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-০৭ ১৪:৫০:০২
গোয়ালন্দ উপজেলা ভূমি অফিস চত্বরে গত ৬ই জুন বিকালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুল হক -মাতৃকণ্ঠ।

“ভূমিসেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল”-প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের মতো রাজবাড়ী জেলার গোয়ালন্দে ভূমিসেবা সপ্তাহ-২০২১ উদযাপিত হচ্ছে। 
  গত ৬ই জুন বিকালে উপজেলা ভূমি অফিস চত্বরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুল হক খান মামুন। 
  উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি প্রমুখ উপস্থিত ছিলেন।
  এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক বলেন, সরকার ঘোষিত ৩০শে জুন থেকে ম্যানুয়াল পদ্ধতিতে ভূমি উন্নয়ন কর নেওয়া বন্ধ হবে। এ সময় ভূমি সেবা সপ্তাহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হয় করেন। 
  তিনি আরো বলেন, প্রতিবছর ভূমি উন্নয়ন কর অনলাইনে ডিজিটাল পদ্ধতিতে গ্রহণ করা হবে। এ জন্য তিনি সব ভূমি মালিকদের ডিজিটাল রেজিস্ট্রেশনের আওতায় আসারও আহ্বান জানান

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ