ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন
  • সোহেল মিয়া
  • ২০২১-০৬-০৮ ১৪:২৭:৩২

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলামকে সভাপতি ও গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মাসুদুর রহমানকে সাধারণ সম্পাদক করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন করা হয়েছে।

  গত ৭ই জুন রাত সাড়ে ৮টায় বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরামের নবাগত সভাপতি ড. শেখ মহঃ রেজাউল ইসলাম বিষয়টি জানান।

  কমিটির  অন্যান্য সদস্যরা হলেন ঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব-১০) এর অধিনায়ক এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান, র‌্যাব সদর দপ্তরের পরিচালক আর এন্ড ডি সেল ও এডিশনাল ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির বিপিএম-পিপিএম(বার) ও ঢাকার সবুজবাগ সরকারী কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমানকে সহ-সভাপতি করা হয়েছে।

  এছাড়া ঢাকা গণপূর্ত ভবনের উপ-বিভাগীয় প্রকৌশলী অজয় বসু ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোহাম্মদ ফারুক আহমদকে সহ-সাধারণ সম্পাদক, শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (পরিদর্শন) আবুল কালাম আজাদকে সাংগঠনিক সম্পাদক, ঝিনাইদহ’র অতিরিক্ত জেলা প্রশাসক রাজিবুল ইসলাম খানকে কোষাধ্যক্ষ, গাজীপুর মেট্রোপলিটিন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজোয়ানুল করিমকে সহ-কোষাধ্যক্ষ করা হয়।

  হাবিগঞ্জ মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহসিন আল মুরাদকে দপ্তর সম্পাদক, মিডফোর্ড হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ আব্দুর রহিম সেলিমকে সমাজকল্যাণ সম্পাদক, ঢাকা কাজী নজরুল কলেজের সহকারী অধ্যাপক হাবিবুল আলম মিল্টনকে শিক্ষা বিষয়ক সম্পাদক, শেরপুর নালিতাবাড়ি সহকারি কমিশনার(ভূমি) সঞ্চিতা বিশ্বাসকে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের মেডিক্যাল অফিসার ডাঃ মোহাম্মদ শাহিদুল ইসলামকে চিকিৎসা বিষয়ক সম্পাদক, ফরিদপুর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ অশোক কুমার মোদককে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক, ঢাকা মৎস্য ভবনের মৎস্য কর্মকর্তা শেখ জুয়েলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বরিশালের সহকারী জজ মিরাজুল ইসলামকে আইন বিষয়ক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

  নবনির্বাচিত কমিটির সিদ্ধান্তক্রমে সাবেক সচিব বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য মোহাম্মদ শাহজাহান আলী মোল্লাকে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

  বাংলাদেশে সকল বিভাগে কর্মরত বালিয়াকান্দির সন্তানরা নিজ উপজেলার উন্নয়নে সংশ্লিষ্ট সহযোগিতায় একযোগে কাজ করবে। এই ফোরাম উপজেলার সকল ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করবে বলে ফোরামের সদস্যরা জানান।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ