ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
গোয়ালন্দ উপজেলা পরিষদের সমন্বয় সভায় নদী ভাঙন ঠেকাতে এমপির হস্তক্ষেপ কামনা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-১১ ০১:০৭:৫৮
গোয়ালন্দ উপজেলা অফিসার্স ক্লাবে গতকাল ১০ই জুন উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা অফিসার্স ক্লাবে গতকাল ১০ই জুন দুপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 

  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি। 

  সভার শুরুতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।

  গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকীর, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ।

  সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী বলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াসহ দেবগ্রাম ইউনিয়নের নদী বেষ্টিত অঞ্চলের ভাঙন বেড়েই চলছে। এ সময় তিনি এমপি কাজী কেরামত আলীর দৃষ্টি আকর্ষন করে অতিদ্রুত নদী ভাঙন ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

  রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ভাঙন প্রতিরোধে দৌলতদিয়া ফেরী ঘাট থেকে দেবগ্রাম ইউনিয়নের অন্তারমোড় পর্যন্ত বাঁধ নির্মাণের সকল ধরনের প্রস্তুতি শুরু হয়েছে। ইতিমধ্যে বিশাল একটি বাজেট পাশ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কাজ শুরু করেছে। সেই সাথে তিনি গোয়ালন্দের পৌর জামতলা থেকে রাজবাড়ী শহর রক্ষা বেড়ি বাঁধের নির্মাণ কাজের অতি দ্রুত সম্পন্ন করতে সংশ্লিস্টদের প্রতি আহ্বান জানান।

গোয়ালন্দে ডিবি’র অভিযানে ১০ মামলার আসামী শহিদ খন্দকার ইয়াবাসহ গ্রেপ্তার
গোয়ালন্দে গ্রাম পুলিশের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত
গোয়ালন্দের হাট বাজারে মাস্ক ছাড়া মানুষের চলাচল॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
সর্বশেষ সংবাদ